1. sadathossainsadman@gmail.com : Sadat Hossain Sadman :
  2. arifulsaurov@gmail.com : Ariful Saurov : Ariful Saurov
ফের ৪৮ ঘণ্টার অবরোধসহ নতুন কর্মসূচি দিলো বিএনপি - AmaderPujibazar
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম :
আসছে ২ কোম্পানির ডিভিডেন্ড বৃহস্পতিবার লেনদেনের শীর্ষ ১০ শেয়ার ২০ লাখ শেয়ার কেনার ঘোষণা পাঁচ দৃষ্টি প্রতিবন্ধী শিশুকে চাকরি দিলো বিএসইসি শেয়ারবাজারে গতিশীলতা আনতে ভালো কোম্পানি আনা হচ্ছে নতুন মাইলফলক স্পর্শ করতে যাচ্ছে দেশের শেয়ারবাজার ১০ লাখ শেয়ার বিক্রির ঘোষণা সোমবার দুই কোম্পানির লেনদেন বন্ধ ব্লকে ছয় কোম্পানির বড় লেনদেন বৃহস্পতিবার লেনদেনের শীর্ষ ১০ শেয়ার বৃহস্পতিবার দর পতনের শীর্ষ ১০ শেয়ার পতনেও শেয়ার পায়নি ৬ কোম্পানির বিনিয়োগকারীরা বাজার ঘুরতে দেয়নি মেগা ৫ কোম্পানি টানা ৩ দিন শেয়ারবাজার বন্ধ বৃহস্পতিবার দর বৃদ্ধির শীর্ষ ১০ শেয়ার ১৯ কোটি টাকার কোম্পানির ৯৬ কোটি টাকা মুনাফা পতনের চাপে বেসামাল শেয়ারবাজার, বিনিয়োগকারীদের নাভিশ্বাস রোজায় লেনদেনে ডিএসইর সিদ্ধান্ত বদলে দিল বিএসইসি ইস্টার্ন ব্যাংকের ৬৩৩ কোটি টাকার ডিভিডেন্ড ঘোষণা মঙ্গলবার দর পতনের শীর্ষ ১০ শেয়ার মঙ্গলবার দর বৃদ্ধির শীর্ষ ১০ শেয়ার মঙ্গলবার লেনদেনের শীর্ষ ১০ শেয়ার রমজানে শেয়ারবাজারে লেনদেনের নতুন সময়সূচি বীমা খাতের উন্নয়নে প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা বৃহস্পতিবার লেনদেনের শীর্ষ ১০ শেয়ার বৃহস্পতিবার দর বৃদ্ধির শীর্ষ ১০ শেয়ার আরো ২৩ কোম্পানির ফ্লোর প্রাইস তুলে নিলো বিএসইসি বিনিয়োগকারীদের নাগালের বাইরে চার শেয়ার ফ্লোর প্রত্যাহারের প্রথম দিনে ক্রেতাশুন্য ১২৯ কোম্পানি মন্ত্রীকে দায়িত্ব দিলেন ঢাকা ওয়াসাকে শেয়ার মার্কেটে আনার হাজার কোটি ছাড়ানোর পথে শেয়াবাজারের লেনদেন শেয়ারবাজারে আসছে বড় বিনিয়োগ, আতঙ্কিত না হওয়ার পরামর্শ ৩৫ কোম্পানি বাদে বাকি সব কোম্পানির ফ্লোর প্রাইস প্রত্যাহারের সিদ্ধান্ত দেশে করোনার নতুন ধরন জেএন.১ শনাক্ত শপথ নিলেন নবনির্বাচিত এমপিরা কবে থেকে চলবে ‘বেনাপোল এক্সপ্রেস’ প্রধানমন্ত্রীকে শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থার অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মোদির অভিনন্দন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ব্লক মার্কেটে প্রকৌশল খাতের ৬ কোম্পানির সর্বোচ্চ লেনদেন সোমবার ফ্লোর প্রাইস ভেঙ্গেছে ১৪ প্রতিষ্ঠান নাম পরিবর্তন করবে স্ট্যান্ডার্ড ব্যাংক সাত ব্যক্তি ও তিন প্রতিষ্ঠানকে বিএসইসি’র সতর্কতা বস্ত্র খাতে ডিভিডেন্ড কমেছে ১৩ কোম্পানির বস্ত্র খাতে ডিভিডেন্ড বেড়েছে ৫ কোম্পানির ২৯৮ আসনে নৌকা ২২৪ স্বতন্ত্র ৬২ জাপা ১১ অন্যান্য ১ নির্বাচন কমিশনের অ্যাপে ইউক্রেন-জার্মানি থেকে হামলা প্রতি ২ ঘণ্টায় কত ভোট পড়ল, জানা যাবে অ্যাপে বেনাপোল এক্সপ্রেসসহ চলবে না যেসব ট্রেন ভোটগ্রহণের আগে বাংলাদেশকে মার্কিন দূতাবাসের সতর্কতা

ফের ৪৮ ঘণ্টার অবরোধসহ নতুন কর্মসূচি দিলো বিএনপি

আমাদের পুঁজিবাজার ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
bnp-logo
ফের ৪৮ ঘণ্টার অবরোধসহ নতুন কর্মসূচি দিলো বিএনপি

আমাদের পুঁজিবাজার নিজস্ব প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল বাতিল, খালেদা জিয়াসহ বিরোধী নেতা-কর্মীদের মুক্তি এবং সরকার পতনের একদফা দাবিতে ফের আগামী বুধ এবং বৃহস্পতিবার (৬-৭ ডিসেম্বর) সারাদেশে সর্বাত্মক ৪৮ ঘণ্টা অবরোধের ডাক দিয়েছে বিএনপি। পাশাপাশি আগামী ১০ ডিসেম্বর রবিবার আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে ঢাকাসহ সারাদেশে জেলা সদরে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়।

সোমবার (০৪ ডিসেম্বর) বিকেলে ভার্চুয়ালি সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন। অন্যদিকে বিএনপির একই দিনে সারাদেশে অবরোধ কর্মসূচি পালন করবে লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি।

সেই সঙ্গে ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে গুম, খুন, গায়েবি মামলা, মিথ্যা মামলা, রাজনৈতিক নেতাকর্মী ও নাগরিকদের পরিবারের সদস্যদের গ্রেপ্তার ও সাজার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন পালন করা হবে।

সোমবার (০৪ ডিসেম্বর) এক বিবৃতিতে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ (বীর বিক্রম) অবরোধ ও মানববন্ধন কর্মসূচি পালনের জন্য নেতাকর্মী ও দেশবাসীকে আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, প্রিয় দেশবাসী সাহসিকতার সাথে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিগুলোতে অংশগ্রহণ করে গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম করুন। ভয় পেলে চলবে না। আপনাদের নীরবতা দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিবে। নিজের নাগরিক অধিকার আদায়ে সোচ্চার হোন। অন্যথায় কেউ এই সমস্যা থেকে বের হওয়ার পথ পাবেন না।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর