1. sadathossainsadman@gmail.com : Sadat Hossain Sadman :
  2. arifulsaurov@gmail.com : Ariful Saurov : Ariful Saurov
এমপি হলে নিজে কচুরিপানা পরিষ্কার করব - AmaderPujibazar
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
আসছে ২ কোম্পানির ডিভিডেন্ড বৃহস্পতিবার লেনদেনের শীর্ষ ১০ শেয়ার ২০ লাখ শেয়ার কেনার ঘোষণা পাঁচ দৃষ্টি প্রতিবন্ধী শিশুকে চাকরি দিলো বিএসইসি শেয়ারবাজারে গতিশীলতা আনতে ভালো কোম্পানি আনা হচ্ছে নতুন মাইলফলক স্পর্শ করতে যাচ্ছে দেশের শেয়ারবাজার ১০ লাখ শেয়ার বিক্রির ঘোষণা সোমবার দুই কোম্পানির লেনদেন বন্ধ ব্লকে ছয় কোম্পানির বড় লেনদেন বৃহস্পতিবার লেনদেনের শীর্ষ ১০ শেয়ার বৃহস্পতিবার দর পতনের শীর্ষ ১০ শেয়ার পতনেও শেয়ার পায়নি ৬ কোম্পানির বিনিয়োগকারীরা বাজার ঘুরতে দেয়নি মেগা ৫ কোম্পানি টানা ৩ দিন শেয়ারবাজার বন্ধ বৃহস্পতিবার দর বৃদ্ধির শীর্ষ ১০ শেয়ার ১৯ কোটি টাকার কোম্পানির ৯৬ কোটি টাকা মুনাফা পতনের চাপে বেসামাল শেয়ারবাজার, বিনিয়োগকারীদের নাভিশ্বাস রোজায় লেনদেনে ডিএসইর সিদ্ধান্ত বদলে দিল বিএসইসি ইস্টার্ন ব্যাংকের ৬৩৩ কোটি টাকার ডিভিডেন্ড ঘোষণা মঙ্গলবার দর পতনের শীর্ষ ১০ শেয়ার মঙ্গলবার দর বৃদ্ধির শীর্ষ ১০ শেয়ার মঙ্গলবার লেনদেনের শীর্ষ ১০ শেয়ার রমজানে শেয়ারবাজারে লেনদেনের নতুন সময়সূচি বীমা খাতের উন্নয়নে প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা বৃহস্পতিবার লেনদেনের শীর্ষ ১০ শেয়ার বৃহস্পতিবার দর বৃদ্ধির শীর্ষ ১০ শেয়ার আরো ২৩ কোম্পানির ফ্লোর প্রাইস তুলে নিলো বিএসইসি বিনিয়োগকারীদের নাগালের বাইরে চার শেয়ার ফ্লোর প্রত্যাহারের প্রথম দিনে ক্রেতাশুন্য ১২৯ কোম্পানি মন্ত্রীকে দায়িত্ব দিলেন ঢাকা ওয়াসাকে শেয়ার মার্কেটে আনার হাজার কোটি ছাড়ানোর পথে শেয়াবাজারের লেনদেন শেয়ারবাজারে আসছে বড় বিনিয়োগ, আতঙ্কিত না হওয়ার পরামর্শ ৩৫ কোম্পানি বাদে বাকি সব কোম্পানির ফ্লোর প্রাইস প্রত্যাহারের সিদ্ধান্ত দেশে করোনার নতুন ধরন জেএন.১ শনাক্ত শপথ নিলেন নবনির্বাচিত এমপিরা কবে থেকে চলবে ‘বেনাপোল এক্সপ্রেস’ প্রধানমন্ত্রীকে শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থার অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মোদির অভিনন্দন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ব্লক মার্কেটে প্রকৌশল খাতের ৬ কোম্পানির সর্বোচ্চ লেনদেন সোমবার ফ্লোর প্রাইস ভেঙ্গেছে ১৪ প্রতিষ্ঠান নাম পরিবর্তন করবে স্ট্যান্ডার্ড ব্যাংক সাত ব্যক্তি ও তিন প্রতিষ্ঠানকে বিএসইসি’র সতর্কতা বস্ত্র খাতে ডিভিডেন্ড কমেছে ১৩ কোম্পানির বস্ত্র খাতে ডিভিডেন্ড বেড়েছে ৫ কোম্পানির ২৯৮ আসনে নৌকা ২২৪ স্বতন্ত্র ৬২ জাপা ১১ অন্যান্য ১ নির্বাচন কমিশনের অ্যাপে ইউক্রেন-জার্মানি থেকে হামলা প্রতি ২ ঘণ্টায় কত ভোট পড়ল, জানা যাবে অ্যাপে বেনাপোল এক্সপ্রেসসহ চলবে না যেসব ট্রেন ভোটগ্রহণের আগে বাংলাদেশকে মার্কিন দূতাবাসের সতর্কতা

এমপি হলে নিজে কচুরিপানা পরিষ্কার করব

আমাদের পুঁজিবাজার ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
এমপি হলে নিজে কচুরিপানা পরিষ্কার করব

আমাদের পুঁজিবাজার নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের পক্ষে চুনারুঘাট শহরে তার সমর্থকেরা বিশাল নির্বাচনী মিছিল করেছে। মিছিল শেষে শহরের মধ্যবাজারে এক সভায় নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন তিনি। বুধবার (০৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় শহরের বড়াইল এলাকায় ব্যারিস্টার সুমনের বাসার সামনে থেকে মিছিল শুরু হয়ে মধ্যবাজারে গিয়ে শেষ হয়। এ সময় ব্যারিস্টার সুমন তার পরিবারের সবাইকে নিয়ে মঞ্চে ওঠে ভোট প্রার্থনা করেন।
বক্তব্যের শুরুতে ব্যারিস্টার সুমন বলেন, আজকে আমার এমপি নির্বাচনের কোনো কথা ছিল না। আমার নসিব আমাকে নিয়ে এসেছে এই নির্বাচনের জন্য। জননেত্রী শেখ হাসিনা যদি স্বতন্ত্র নির্বাচন করার সুযোগ না দিতেন, তাহলে আমি আওয়ামী লীগের বিরুদ্ধে বিদ্রোহী হয়ে জীবনেও নির্বাচন করতাম না। আর আমি যদি ইলেকশন না করতাম, তাহলে চুনারুঘাট-মাধবপুরের ভোটারদের কোনো কাজ থাকত না।
বক্তব্যে নির্বাচনী ইশতেহার তুলে ধরে বলেন, রাজশাহী শহরের মতো চুনারুঘাট থেকে শায়েস্তাগঞ্জ পর্যন্ত রাস্তা প্রশস্ত এবং ডিভাইডারে বৃক্ষ রোপণ ও আলোকসজ্জার মাধ্যমে দৃষ্টিনন্দন করা হবে। চুনারুঘাট থেকে জগদীশপুর হয়ে মাধবপুর পর্যন্ত রাস্তা বড় করতে হবে। চুনারুঘাট ও মাধবপুর উপজেলার প্রতিটি গ্রামের কাঁচা রাস্তাকে পাঁকা ও প্রশস্ত করা হবে।
চুনারুঘাটের মৃত খোয়াই নদীকে জীবিত করা হবে। এমপি নির্বাচিত হলে নিজে নেমে কচুরিপানা পরিষ্কার করে দুর্গন্ধের হাত থেকে বাঁচাব। যে-সব খাল ও পাহাড়ি ছড়া যারা দখল করে রেখেছে তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে। খোয়াই নদীর ওপর নতুন ব্রিজ করা হবে। চুনারুঘাট শহরে স্থায়ী স্ট্যান্ড নির্মাণ করা হবে। যাতে যত্রতত্র পার্কিংয়ের কারণে ভোগান্তি কমানো যায়। দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান করা হবে।
এছাড়া গৃহহীন ও ভূমিহীনদের বাসস্থানের ব্যবস্থা করা। নারী-শিশু নির্যাতন বন্ধ করতে পদক্ষেপ নেওয়া হবে। সংখ্যালঘুদের জন্য সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা করা হবে। বেকার তরুণ-তরুণীদের কর্মসংস্থান সৃষ্টি করা হবে। প্রবাসে কোনো ব্যক্তি মারা গেলে তাদের মৃতদেহ দেশে এনে দাফনের ব্যবস্থা করা। চা শ্রমিকদের জীবনমান উন্নয়নের পাশাপাশি তাদের সন্তানদের শিক্ষিত করা হবে।
নির্বাচনী সভায় ব্যারিস্টার সুমনের মাতা সৈয়দা আম্বিয়া বেগম বলেন, ৭ জানুয়ারি আপনারা আমার ছেলেকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আপনাদের কাছে আমার ছেলেকে হাওলা (শপে দেওয়া) করে দিলাম। ব্যারিস্টার সুমনের নির্বাচনী মিছিলে ঈগল ঈগল স্লোগানে মুখরিত হয়ে ওঠে চুনারুঘাট শহর।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর